Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরের কালীগঞ্জে মো. হৃদয় হাসান আলিফ (২০) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। গত সোমবার রাত ৯টার দিকে কালীগঞ্জ থানাধীন নরুন গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আলিফ পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের ডুমনী গ্রামের স্থানীয় মো. আমান উল্লাহর ছেলে। সে প্রহলাদপুর স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল। আলিফের বন্ধু ও প্রত্যক্ষদর্শী শ্রাবন বলেন, কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের নরুন উচ্চ বিদ্যালয় মাঠে ৪ দিন ব্যাপী ইসলামী মহাসম্মেলন হচ্ছিল। আমরা কয়েক বন্ধু মিলে গত সোমবার রাতে নরুন এলাকায় যাই। সেখানে গিয়ে হৃদয় হাসান আলিফের সাথে দেখা হয়। আমরা একত্রে রাত ৯টার দিকে ওয়াজ মাহফিলের পূর্ব দিকে রাস্তার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলাম। এমন সময় আমাদের বয়সী কয়েকজন ছেলে এসে আলিফকে একটু সামনে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরই সেখানে গন্ডগোলের শব্দ শুনে আমরা এগিয়ে যাই এবং সেখানে গিয়ে আলিফকে কাত হয়ে মাটিতে পড়ে থাকতে দেখি। পরে তাকে দ্রুত উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ থানার এসআই মো. মশিউর রহমান খান বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ