Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে যৌতুক নিরোধ আইনে সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি বিষ্ণু চন্দ্র রায়কে গ্রেফতার করেছে। বিষ্ণু চন্দ্র রায় উপজেলার পশ্চিম সোনারায় গ্রামের মৃত মহানন্দ চন্দ্র রায়ের ছেলে। গতকাল মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামি বিষ্ণু চন্দ্রকে আদালতে সোপর্দ করা হয়েছে। থানা সূত্র জানায়, গত সোমবার দিবাগত রাত ১০ টার দিকে সুন্দরগঞ্জ
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকের নের্তৃত্বে এএসআই আব্দুল মমিন, এএসআই জুয়েল হোসেনসহ একটি চৌকস পুলিশ টিমের সমন্বয়ে রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী বাসস্ট্যান্ড থেকে বিষ্ণু চন্দ্র রায়কে গ্রেফতার করে। বিষ্ণু চন্দ্র যৌতুক মামলায় ৩ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন হতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন।
থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম যৌতুক নিরোধ আইনের মামলায় পলাতক আসামি বিষ্ণু চন্দ্রকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ