Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শহরকেন্দ্রিক উন্নয়নে শেখ হাসিনা বিশ্বাস করেন না

পীরগঞ্জে স্পিকার

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী বলেছেন, শুধু শহর কেন্দ্রিক উন্নয়নে শেখ হাসিনা বিশ্বাসী নন।
প্রতিটি গ্রামে যাতে শহরের নাগরিক সুবিধা দেয়া যায়, সে লক্ষ্যে সরকার উন্নয়ন পরিকল্পনা সাজিয়েছেন এবং বাস্তবায়ন করছেন।
উন্নয়নগুলো শহর থেকে গ্রামবাংলার মানুষের মাঝে বাস্তবায়ন করা হচ্ছে। সেটারই সুফল আজকে আমরা পাচ্ছি। সারাদেশেই ঘরে ঘরে বিদ্যুত দেয়া হয়েছে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুতের কারণে আমাদের অর্থনীতি লাভবান হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন।
গত সোমবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সেলাই মেশিন, হুইল চেয়ার, স্প্রে মেশিন ও বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পীরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক নূরুল আমিন রাজার সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সম্পাদক, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।
বক্তব্য রাখেন কাবিলপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম বকুল, সম্পাদক সাইফুল ইসলাম লাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ