Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আকষ্মিকভাবেই বিএনপি’র বরিশাল দক্ষিন জেলা নতুন কমিটি

ভোলায়ও আহবায়ক কমিটি ঘোষনা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৮:৪৬ পিএম

আকষ্মিকভাবেই বরিশাল দক্ষিন জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজবী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাবেক এমপি আবুল হোসেন খান’কে আহবায়ক ও সাবেক সম্পাদক সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহীনকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষনা করা হয়েছে। একই বিজ্ঞপ্তিতে ভোলা জেলারও নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

এ বিষয়ে বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরীন জানান, ‘দলের প্রয়োজনে পরিবর্তন করে নতুন কমিটি দেয়া হয়েছে। দল ক্ষতিগ্রস্থ হলে কমিটি বাদ দিয়ে নতুন করে করবে এটা স্বাভাবিক বিষয়। এখানেও সেটা করা হয়েছে’।

আকষ্মিকভাবেই পূর্বের আহবায়ক কমিটির দু জনকে বাদ দিয়ে নতুন কমিটি করার বিষয়ে এ্যাড. শিরীন বলেন, তাদের বিরুদ্ধে সমন্বয়হীনতার অভিযোগ রয়েছে। তারা দলের চেয়ে ব্যক্তি স্বার্থ প্রাধান্য দিয়েছেন তৃনমুলের মতামত উপেক্ষা করেছেন। যা বর্তমান সময়ে দলের জন্য ক্ষতিকর ছিল। তাই কেন্দ্র নতুন কমিটি দিয়েছে। এটা অন্য সকলের জন্যও একটা মেসেজ বলে জানান বিভাগীয় সাংগঠনিক সম্পদক শিরিন।

এর আগের পূর্নাঙ্গ কমিটি বিলুপ্ত করে এ্যাড. মুজিবুর রহমান নান্টুকে আহবায়ক ও আক্তার হোসেন মেবুলকে সদস্য সচিব করে দক্ষিন জেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছিলো।
এদিকে নতুন কমিটি ঘোষনায় বিএনপির দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরন করা হয়েছে।

এদিকে পূর্নাঙ্গ কমিটি ভেঙ্গে গোলাম নবী আলমগীরকে আহবায়ক করে তিন সদস্য বিশিষ্ট ভোলা জেলা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। শফিউর রহমান কিরন প্রথম যুগ্ম আহবায়ক ও রাইসুল আলমকে সদস্য সচিব করে এ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ