Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে মায়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:৩৮ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় মায়ের সাথে অভিমান করে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত কিশোরের নাম মেহেদী হাসান মিনহাজ। আজ (১৫ নভেম্বর) মঙ্গলবার কুমিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ কাজী পাড়া জনৈক মাহবুব হুজুরের ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে। নিহত কিশোর মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এদিন সকাল পৌনে ১০টার দিকে কিশোর মেহেদী হাসান মিনহাজ (১৩) রান্নাঘরে গিয়ে তার মাতা সাহেদা আক্তারের কাছে খাবার চাইলে মাতা তাকে বকাঝোকা করে। এরপর মেহেদী অভিমান করে তার মায়ের শয়ন কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। পরবর্তীতে দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে দরজা নক করলে দরজাটি ভেতর থেকেই বন্ধ পাওয়া যায়। এসময় তার স্বজনরা বিষয়টি স্থানীয় মেম্বারকে জানালে মেম্বার সীতাকুণ্ড থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখা যায় মেহেদী হাসান মিনহাজ শয়নকক্ষের সিলিং এর লোহার অ্যাঙ্গেলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া ঝুলানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফাইল আহমেদ জানান, কিশোর মেহেদী হাসান মিনহাজ রান্নাঘরের মায়ের নিকট খাওয়ার চাইলে তার মা তাকে বকাঝোকা করে একপর্যায়ে সে অভিমান করে শয়নকক্ষে গিয়ে সিলিং এর লোহার অ্যাঙ্গেলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঘটনাস্থল পরিদর্শন শেষে পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ