Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পর্যটকদের আকৃষ্ট করবে বাণিজ্য মেলা

কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনকালে জেলা প্রশাসক মামুনুর রশীদ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:০৫ পিএম

আজ ১৫ নভেম্বর কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়। শহরের গলফ মাঠে সন্ধায় মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মামুনুর রশীদ। এসময় আরো ছিলেন জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, কক্সবাজার চেম্বার অব কমার্সের সভাপতি আবু মুর্শেদ খোকা, ডাইরেক্টর আব্দুল খালেক, কক্সবার প্রেস ক্লাব সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম ও সদর থানার ওসি রফিকুল ইসলামসহ অতিথিরা।

এসময় জেলা প্রশাসক মামুনর রশীদ বলেন, পর্যটন মৌসুমে এই মেলা পর্যটকদের আকৃষ্ট করবে। করোনার বিপদ কাটিয়ে আবারো স্বাভাবিক জীবনে ফিরতে পারা আমাদের জন্য সৌভাগ্যর বিষয়।

পুলিশ সুপার মাহফুজুল ইসলাম বলেন, মেলায় আগত দর্শনার্থীসহ পর্যটকদের নিরাপত্তায় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা সতর্ক দায়িত্ব পালন করবেন। তিনি মেলার চার পাশে সিসিটিভি ক্যামরা নিশ্চিত করার পরামর্শদেন।

মেলা পরিচালক নাছির উদ্দিন জানান, ২০০শ মত বিভিন্ন স্টল নিয়ে পর্টকসহ স্থানীয় জনগণের বিনোদনের জন্য পর্যটন গফল মাঠে শুরু হয় এই মেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ