Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিছুদিন পরে ঘর দেয়ার মত গরীব মানুষ খোঁজে পাওয়া যাবে না - নকলায় মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৬:৫১ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ১০ ডিসেম্বরের গল্প বিএনপির মুখে শুধু গল্পই থেকে যাবে। তানা বলেন, কিছুদিন পরে ঘর দেয়ার মত গরীব দুঃখী মানুষ পাওয়া যাবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকেই পর্যায়ক্রমে ঘর দিতে দিতে এমন অবস্থা হবে। গরীব মানুষের সন্তানদের শিক্ষার ব্যবস্থা করার জন্য, দেশের অবকাঠামো করতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে নকলার জালালপুরে আজ ১৫ নভেম্বর মঙ্গলবার আয়োজিত সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে সাবেক এ কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলনে জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক, ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি ও রেমন্ড আরেং উপস্থিত ছিলেন।

২০১৫ সালে সম্মেলনের মাধ্যমে এ উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ কমিটি গঠিত হয়। সাত বছর পর আজ এই উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে বর্তমান কমিটির বিলুপ্তি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।

সম্মেলনে উপজেলা আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি মোছা. আম্বিয়া খাতুন সভাপতিত্ব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ