Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসের চাপায় প্রাণ গেলো সেনা সদস্যের স্ত্রীর

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৬:৪৪ পিএম

জয়পুরহাটে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্বামী সাবেক সেনা সদস্য । মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে সদর উপজেলার জয়পুরহাট হিলি সড়কের বিজিবি ক্যাম্প-পারুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুমা খাতুন (৪০) পাঁচবিবি উপজেলার খাস বাগুড়ি গ্রামের সেনাবাহিনীর সাবেক (ল্যান্স কর্পোরাল) সিরাজুল ইসলাম (৪৭) এর স্ত্রী।

নিহতের বিষয়টি জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে জয়পুরহাট শহরের দিকে যাচ্ছিলেন। তারা পারুলিয়া বিজিবি ক্যাম্পের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা স্বামী-স্ত্রী গুরুতর হন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাসুমা খাতুন মারা যান। এছাড়া অবস্থা গুরুতর হওয়ায় সিরাজুল ইসলামকে বগুড়ায় রেফার্ড করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে যায় পুলিশ। বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ