Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক বছরেই দুই সন্তানের মা হয়েছেন দেবিনা, ছিল মৃত্যু ভয়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৫:১৯ পিএম

দ্বিতীয় সন্তানের মা হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দেবিনা ব্যানার্জি। গত শুক্রবার (১১ নভেম্বর) সকালে ফের কন্যা সন্তানের মা হন তিনি। দেবিনার স্বামী গুরমীত চৌধুরী সুখবরটা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এদিকে দেবিনা বন্দ‍্যোপাধ‍্যায়ের দ্বিতীয় বার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়। জানা গেছে, নির্ধারিত সময়ের বেশ আগে দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ায়, মা ও নবজাতক উভয়ের স্বাস্থ্য বেশ দুর্বল ছিল। ছিল মৃত্যু ভয়ও!

দেবিনা গুরমীতের প্রথম সন্তান লিয়ানার বয়স মোটে সাত মাস। এর মধ‍্যেই দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। চিকিৎসকদের নির্ধারিত সময়ের অনেক আগেই ভূমিষ্ঠ হওয়ায় অপরিণত রয়ে গিয়েছে দেবিনা গুরমীতের দ্বিতীয় সন্তান। তাই হাসপাতালেই চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

সোশ্যাল মিডিয়ায় সুখবরটা ফাঁস করে গুরমীত জানান, চিকিৎসকদের নির্ধারিত সময়ের আগেই সন্তানের জন্ম দিয়েছেন দেবিনা। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেতা। ছবিতে দেখা গিয়েছে, স্ত্রী দেবিনার কপালে চুম্বন করছেন তিনি। কয়েকটি গোলাপি বেলুন হাতে ধরে রেখেছেন দেবিনা। সঙ্গে লেখা, ‘ইটস আ গার্ল’।

এদিকে নিজের ইউটিউব চ‍্যানেলে নবজাতকের একটি ভিডিও শেয়ার করেছেন দেবিনা। সেখানে দেখা যাচ্ছে, মায়ের থেকে দূরে একটি জায়গায় রাখা হয়েছে অপরিণত শিশুটিকে। চিকিৎসকরা সতর্ক দৃষ্টিতে রেখেছেন তাকে। যদিও সেখানে সদ্যোজাত মেয়ের মুখ ঢেকে দিয়েছেন দেবিনা। ভিডিওতে তিনি লিখেছেন, ‘আমাদের মিরাক‍্যল সন্তান পৃথিবীতে আসার জন্য একটু বেশিই তাড়ায় ছিল।’

এরআগে, চলতি বছরের শুরুর দিকে ৩ এপ্রিল, দেবীনা তার প্রথম সন্তানের জন্ম দেন আর কয়েক মাস আগেই দম্পতি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন যে তারা এবার তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার অপেক্ষা করছেন। এবার বিয়ের ১১ বছর পর এক বছরেই দুই সন্তানের বাবা-মা হলেন তারা।

উল্লেখ্য, ৩৫ বছর বয়সী দেবীনা বন্দোপাধ্যায় ২০০৫ সাল থেকেই পা রাখেন টিভি ইন্ডাস্ট্রিতে। তিনি প্রথম কাজ করেন তামিল টিভি সিরিয়াল 'মায়াবী'-তে। এরপর টিভির জনপ্রিয় কমেডি শো 'চিদিয়াঘর'-এ ময়ূরী চরিত্রে অভিনয় করেন তিনি। এরপরেই ২০০৮ সালে জনপ্রিয় ধারাবাহিক 'রামায়ণ'-এ সীতার ভূমিকায় উপস্থিত হয়েছিলেন তিনি। 'রামায়ণ' ধারাবাহিকের শুটিংয়ের সময় থেকেই প্রেমের সম্পর্কের শুরু দেবিনা-গুরমিতের। পর্দায় রাম-সীতার ভূমিকাতেই অভিনয় করেছেন তারা। ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন তারকা জুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ