Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চমক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৪:০৭ পিএম

ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে অভিনেত্রীর ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর জানানো হয়। সেই সঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। তবে কোথায় কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে এবং অভিনেত্রীর বর্তমান শারীরিক অবস্থা কী তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

শুধুমাত্র জানা গেছে, চমক মারাত্মক দুর্ঘটনার স্বীকার হয়েছেন । বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

চমক ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন। এরপর ওয়েব সিরিজ হায়দার, ধারাবাহিক নাটক ‘হাউস নম্বর-৯৬’, মহানগর, সাদা প্রাইভেট, অসামপ্ত, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু নাটক করে অল্প সময়েই মিডিয়ায় আলোচনায় আসার পাশাপাশি দর্শকপ্রিয়তা অর্জন করেন রুকাইয়া জাহান চমক।

অভিনয়শিল্পীর পাশাপাশি তিনি একজন পরিচালক, মডেল এবং উপস্থাপনাতেও বেশ প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া ছোট পর্দার সাফল্যের পর প্রথমবার বড় পর্দায় কাজ করছেন চমক। মুক্তিযুদ্ধভিত্তিক ‘জয় বাংলার ধ্বনি’ সিনেমায় চিত্রনায়ক নিরবের বিপরীতে দেখা যাবে তাকে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌপরিবহনমন্ত্রী এবং বর্তমানে সংসদ সদস্য শাজাহান খান এই সিনেমার কাহিনি লিখেছেন। এতে তিনিও অভিনয় করবেন। সিনেমাটি নির্মাণ করছেন খ ম খুরশেদ।

এদিকে সম্প্রতি চমক বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক সমিতির সদস্যও হয়েছেন। শিক্ষাজীবনে তিনি সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজে এমবিবিএস করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ