Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যালয় উদ্বোধন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১০:৫০ পিএম

বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাস)’ অফিস কক্ষ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) বিকেল ৪টায় অফিস কক্ষ উদ্বোধন করেন ভাইস চ্যান্সলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

সাংবাদিক সমিতির সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। এছাড়া প্রক্টর সন্তোষ কুমার বসু, রেজিস্ট্রার ড. কামরুল ইসলাম, প্রফেসর মাহবুব মোর্শেদ খান, প্রফেসর আবুল বাশার খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক, সহকারী অধ্যাপক মোমিন উদ্দিন, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন, পবিপ্রবি ছাত্রলীগ সভাপতি আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক উপস্থিত ছিলেন । এছাড়াও বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ভাইস চ্যান্সলর বলেন, সূচনালগ্ন থেকেই সাংবাদিক সমিতি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আশা করি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সব সংবাদ বিশ্বমঞ্চে তুলে ধরার পাশাপাশি গঠনমূলক সংবাদও প্রত্যাশা থাকবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ শাহীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ