Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিজয় দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের হামলায় বিএনপির ১৫ নেতাকর্মী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ২:১৬ পিএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : মহান বিজয় দিবসে স্মৃতিসৌধে ফুল দেয়াকে কেন্দ্র করে শুক্রবার সকালে ছাত্রলীগ যুবলীগের হামলায় আটপাড়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদকসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

গুরুতর আহত আটপাড়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা নূর মোহাম্মদ ফরিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

আটপাড়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জানান, আমরা পুলিশ প্রশাসনের অনুমতি নিয়ে সকাল সাড়ে ৭টার দিকে আটপাড়া শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের পর দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের সময় ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা অফিসের সামনে রক্ষিত ৫/৭টি মোটর সাইকেল ভাংচুর করে। সশস্ত্র হামলায় তিনিসহ কমপক্ষে ১৫ নেতাকর্মী আহত হয়।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান ও সাধারণ সম্পাদক ড্যাব নেতা ডা. আনোয়ারুল হক এ ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

পুলিশ সুপার জয়দেব চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ