Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটের মোরেলগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠান বর্জন করেছেন মুক্তিযোদ্ধারা

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ২:১৬ পিএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে বিজয় দিবসের সরকারী অনুষ্ঠান বর্জন করেছেন মুক্তিযোদ্ধারা।

আজ সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন শেষে মাইকে ঘোষণা দিয়ে মুক্তিযোদ্ধারা মাঠ ত্যাগ করেন। এমনকি তারা তাদের জন্য নির্ধারিত আসনেও বসেন নি।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান এ সময় ক্ষোভের সাথে সবার উদ্দেশে বলেন, ‘সম্প্রতি বৃদ্ধ মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী হাওলাদারকে (৭০) মারপিট করে চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু। ওই ঘটনায় মামলা হয়। দীর্ঘদিন পলাতক থাকার পরে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বাচ্চু গত বুধবার মোরেলগঞ্জে আসে। এ সময় প্রশাসনের লোকজন তাকে বিশেষ নিরাপত্তা দেয় এবং মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকেই মহড়া দিয়ে শহরে প্রবেশ করায়’।

মুক্তিযোদ্ধা কমান্ডার উপজেলা প্রশাসনের উদ্দেশে আরো বলেন, প্রশাসনের ছত্রছায়ায় রাজাকার আলবদর ও চিহ্নিত অপরাধীরা মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিত করে চলছে। তাই আমরা ‘মুক্তিযোদ্ধারা’ আপনাদের তরফ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান বর্জন করছি। ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচী দেওয়ার ঘোষণা দেন মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান।

এ সময় পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. শাহ্-ই-আলম বাচ্চু, নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওবায়দুর রহমান, থানার ওসি মো. রাশেদুল আলম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ