Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় জমিয়াতুল মোদার্রেসিনের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৪:৫২ পিএম

মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম ও পাঠ্যক্রম প্রনয়ণসহ ১৩ দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়ায়
এক বিশাল মানববন্ধন ও মিছিল করেছে জমিয়াতুল মোদার্রেছীন।
সোমবার বেলা ১১ টায় বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেসিনের পক্ষ থেকে শহরের ঐতিহাসিক সাতমাথায় অনুষ্ঠিত বিশাল মানববন্ধন কর্মসূচি শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
সংগঠনের বগুড়া জেলা সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল হাই বারীর সভাপতিত্বে এবং সহসভাপতি অধ্যক্ষ মুহাম্মাদ আবু বকর ছিদ্দিকের সঞ্চালনায় এই মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ রাগেব হাসান ওসমানী ,সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম ,অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান ,অধ্যক্ষ মোঃ ইসমাইল হোসেন ,জয়েন্ট সেক্রেটারি অধ্যক্ষ রেজাউল বারী,অধ্যক্ষ আনম ইয়াহইয়া,অধ্যক্ষ জিএম মোস্তাফিজুর রহমান,অধ্যক্ষ বেলাল বিন নওয়াব,অধ্যক্ষ আবুল কালাম আযাদ,অধ্যক্ষ আব্দুল মোমিন,অধ্যক্ষ আব্দুর রউফ ও শিক্ষক নেতা মোঃ মেসবাহুল আলম প্রমুখ।
মানব বন্ধনের পরে জমিয়ত নেতৃবৃন্দ একটি বিশাল মিছিল নিয়ে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে যান এবং প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে দেওয়া স্মারক লিপির কপি জেলা প্রশাসকের
কাছে হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ