Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দুই বাসের সংঘর্ষে চালক নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ২:১০ পিএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে একটি বাসের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন।

আজ শুক্রবার ভোররাতে উপজেলার চরচামিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শতাব্দী পরিবহনের বাসের চালক। আহত ব্যক্তিরা হলেন ইকোনো বাস সার্ভিসের চালক ফারুক হোসেন (৪৫), যাত্রী মামুনুর রশীদ (৩২), সুমন হোসেন (৩৫), শাহজাহান (৪৫), সোহেল হোসেন (২৮) ও ফরিদা বেগম (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোররাতে খুলনা থেকে চট্টগ্রাম যাচ্ছিল শতাব্দী পরিবহনের একটি বাস। বাসটির হেডলাইট না থাকা ও ঘন কুয়াশার কারণে লক্ষ্মীপুরগামী ইকোনো সার্ভিসের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই বাসের চালকসহ বেশ কয়েকজন আহত হন। পরে আহত অবস্থায় যাত্রী ও চালকদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শতাব্দী পরিবহনের চালককে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ আবদুল মালেক জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি চন্দ্রগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ