Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে জমিয়াতুল মোদার্রেছীনের মানববন্ধন ও স্মাপকলিপি পেস

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ২:৩৯ পিএম

মাদরাসা শিক্ষার স্বকীয়তা বজায় রাখতে স্বতন্ত্র শিক্ষা কার্যক্রম ও পাঠ্য পুস্তক প্রণয়ন সহ ১৩ দফা দাবী বাস্তবায়নের দাবীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন-এর উদ্যোগে দেশব্যাপী মানব বন্ধন সহ স্মারকলিপি প্রদান কর্মসূচীর অংশ হিসবে বরিশালেও শিক্ষকবৃন্দ পথে নামেন। সোমবার সকাল ১১টা থেকে জেলা প্রশাসকের দপ্তরের সামনে ঘন্টাব্যাপী কর্মসূচীতে বরিশাল জেলা ও মহানগর সহ বিভিন্ন উপজেলার জমিয়াত নেতৃবৃন্দ দাবীর সাপক্ষে বক্তব্য রাখেন।

বরিশাল মহানগর জমিয়াত সভাপতি মাওলানা আবদুর রব সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে মহানগর জমিয়াত সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, জেলা জমিয়াতের ভারপ্রাপ্ত সম্পাদক মাওলানা মাহমুুদল হাসান এবং চরমোনাই মাদ্রসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবদুল কুদ্দুস বক্তব্য রাখেন।
মানববন্ধন কর্মসূচী শেষে জমিয়াত নেতৃবৃন্দ দাবীর সপক্ষে জেলা প্রশাসক দপ্তরে স্মারকলিপে পেস করেন। এসময় জেলা প্রশাসকের পক্ষে এডিসি-শিক্ষা স্মারক লিপিটি গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ