Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাক্তারের খোঁজ মিলেনি ৫ দিনেও

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গত ৮ নভেম্বর সর্বশেষ তিনি হাসপাতালের ডিউটি শেষ করে বেলা ২টায় হাসপাতাল কোয়ার্টারে তার বাসায় যান। এরপর আর তাকে দেখা যায়নি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহাসিন ফকির জানান ঐ দিনই ডা. জাকির তার মোবাইলে একটি খুদে বার্তা পাঠান যে তার শাশুরি অসুস্থ্য থাকায় তিনি তাকে দেখতে ঢাকা যাচ্ছেন। কিন্তু পরদিন তার স্ত্রী ফোনে হাসপাতালের কর্মকর্তাদের কাছে তার অবস্থান জানতে চাইলে বিষয়টি পরিষ্কার হয় যে তিনি নিখোঁজ। অতঃপর হাসপাতাল কর্তৃপক্ষ তার নিখোঁজের বিষয়টি জানিয়ে ভাঙ্গা থানায় একটি জিডি করেন। পরে পুলিশ এসে তার হাসপাতাল কোয়ার্টারের বাসার তালা ভেঙে সব কিছু পরীক্ষা নিরীক্ষা করে তাতেও কোন সুত্র পাওয়া যায়নি। অদ্যবধি এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি নিখোঁজ রয়েছেন। এমতবস্থায় হাসপাতালে তার সহকর্মীগণ ও তার পরিবার খুব উৎকন্ঠার ভেতরে দিন অতিবাহিত করছেন।
ডা. জাকির বিনয়ী ও নম্র স্বভাবের মানুষ ছিলেন। তিনি নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়তেন। ভাঙ্গা হাসপাতালের তার সকল সহকর্মীবৃন্দ তার নিখোঁজের কারণে উৎকন্ঠিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ