Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে শিশুর গলিত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজের ১০ দিন পর ধান ক্ষেত থেকে শিশু নাইম মিয়ার (৬) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের ফোরকানিয়া বাজারের পাশে জনৈক আব্দুল মান্নানের ধান ক্ষেতে এক শিশুর গলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে ১০ দিন আগে থেকে নিখোঁজ শিশু নাইমের স্বজনরা সেখানে গিয়ে লাশটি নাইমের বলে শনাক্ত করে। শিশু নাইম ওই ইউনিয়নের পাঁচগাছি শান্তিরাম গ্রামের আনিছুর রহমানের ছেলে।
থানা পুলিশ ও শিশু নাইমের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩ নভেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিবেশী শিশুদের সাথে খেলতে গিয়ে বাড়িতে ফিরে আসেনি শিশু নাইম। পরে অনেক খোঁজাখুঁজি করে শিশু নাইমকে না পেয়ে গত ৫ নভেম্বর রাতে নাইমের বাবা আনিছুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, লাশ বিকৃত হয়ে যাওয়ায় প্রাথমিক সুরতহালে হত্যার বিষয়ে নিশ্চিত হওয়া কঠিন। তাই লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ