Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাট স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানু হত্যার প্রতিবাদে মাগুরায় বিক্ষোভ সমাবেশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৭:৫৩ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক নুরে আলম ভুঁইয়া তানু হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির আহবানে মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে রবিবার দুপুরে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম এর সভাপতিত্বে ইসলামপুর পাড়া জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহাদ মিঠু, স্বেচ্ছাসেবক দলের নেতা হাসানুর রহমান হাসু, সৈয়দ কুতুব উদ্দিন রানা।

এছাড়া জেলা বিএনপির সৈয়দ রফিকুল ইসলাম তুষার, যুবদলের সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ, সহ সভাপতি আমিরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ,ও বিএনপি অংগ সংগঠনের নেতা কর্মী। বক্তারা তাদের বক্তব্যে তানু হত্যায় জড়িত আওয়ামী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ