Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের উন্নয়ন দুর্নীতিবাজদের কাছে জিম্মি - এমপি মোকাব্বির খান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৬:২০ পিএম

রাষ্ট্রের মালিক হচ্ছেন জনগণ। তাই রাষ্ট্রের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। দুর্নীতি ও বৈষম্যমূলক ব্যবস্থার কারণে রাষ্ট্র এগিয়ে যেতে পারছে না। যারা দেশের উন্নয়নে বাধা দিবে তাদেরকে স্মিলিতভাবে প্রতিহিত করতে হবে। আমি অন্যায়ের বিরুদ্ধে সব সময় সোচ্চার। দুর্নীতি আমাদেরকে শেষ করে দিচ্ছে। আমি মহান জাতীয় সংসদে ৭০ ভাগ বক্তব্য দিয়েছি দুর্নীতির বিরুদ্ধে। চোরদের কারণে স্বাধীন বাংলাদেশে কল্যাণমূখী রাষ্ট্র পাচ্ছি না। অসৎ আমলা অসৎ রাজনীতিবিদদের কারণে দেশ এগিয়ে যেতে পারছে না। আমলা সিন্টিকেটের কাছে সবাই জিম্মি হয়ে পড়েছে। তাই দেশের জন্য দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

সিলেট- ২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান গতকাল রবিবার (১৩ নভেম্বর) ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের রাগীব-মজনু উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সৈয়দ আকলাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমেদ মুছা, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরউদ্দিন আহমেদ নুনু, পার্কভিউ মেডিক্যাল কলেজ এর সহযোগী অধ্যাপক ডাঃ শাকির আহমেদ শাহিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ