Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেরা দশের শেষে ‘মিঠাই’, শীর্ষে এখনও ‘ধুলোকণা’

| প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গপ্তাহ শেষে এসেছে টিআরপির হিসাব। দর্শকদের চাহিদা অনুযায়ী চলে আসছে ধারাবাহিকের রেজাল্ট, চলতি সপ্তাহে কার মুকুটে উঠলো সেরার সেরা তকমা। সেটাই জানায় টিআরপি। ‘মিঠাই’ ভক্তদের স্বপ্ন ফের ভঙ্গ হল। পুত্রসন্তানের জন্ম বা মিঠাই-এর মৃত্যু, মিঠির আগমন কিছুই টিআরপি ঘোরাতে পারল নি। সপ্তাহের শেষে তাঁরা ঠিক একই স্থানে রয়ে গেল। বরং ধারাবাহিক সোজা নেমে এল ১০ নম্বরে। আর এরকম চলতে থাকলে টিআরপি তালিকায় কতদিন জায়গা হবে সৌমিতৃষা আর আদৃতের, সেটাই এবার দেখার পালা। স্টার জলসার কাছে কিছুতেই টিকতে পারছে না জি বাংলা। সেরা ১০-এ মাত্র তিনটে ধারাবাহিক। মিঠাই ছাড়া জগদ্ধাত্রী আর গৌরী এলো টিআরপির দশে। এদিকে জগদ্ধাত্রীর কাছে কিছুতেই পেরে উঠছে না গাঁটছড়া। মনে হচ্ছে, তাকেও না প্রাইমটাইম থেকে সরতে হয় মিঠাই-এর মতো। নাহলে, স্টারের পিছিয়ে পড়ার একটা সম্ভাবনা তৈরি হবে। কোনওরকম টুইস্টই খেল দেখাতে পারছে না। এবারেও টপে ধুলোকণা। লালন ফুলঝুরি আর তিতিরের কেমিস্ট্রি হাস্যকর হলেও সেটাও আকর্ষণ করছে নেটিজেনদের। টিআরপি দেখেই তা প্রমাণ। এদিকে অনুরাগের ছোঁয়ারও ভালো পারফরম্যান্স।
এক নজরে সেরা দশের তালিকা ঃ
১. ধুলোকণা (৭.৮), ২. জগদ্ধাত্রী (৭.৭), ৩. অনুরাগের ছোঁয়া (৭.৬), ৪. আলতা ফড়িং (৭.১), ৫. গৌরী এলো (৬.৯), ৬. গাঁটছড়া (৬.৭), ৭. সাহেবের চিঠি (৬.৬), ৮. মাধবীলতা (৬.৪)/ এক্কা দোক্কা (৬.৪), ৯. নবাব নন্দিনী (৬.৩), ১০. মিঠাই (৬.২)
নন ফিকশন শো ১. দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.১), ২. সারেগামাপা (৫.০), ৩. ডান্স ডান্স জুনিয়র ৩ (৪.৯), ৪. রান্নাঘর (১.০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ