Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক বিক্রির প্রতিবাদ করে আহত হলেন প্যানেল মেয়র

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

মাদক বিক্রির প্রতিবাদ করায় শেরপুর পৌর প্যানেল মেয়র নাজমা বেগমকে পিটিয়ে আহত করেছে মাদক কারবারিরা। আহত হয়ে তিনি শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় তার বাবাকেও পেটানো হয়েছে বলে তিনি জানান। দীর্ঘদিন ধরে শেরপুর শহরের দীঘারপাড় এলাকায় একটি চক্র ইয়াবা, বাবাসহ মাদক বিক্রি করে আসছে। মাদক বিক্রির বন্ধের জন্য প্যানেল মেয়র নাজমা বেগম পৌর মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে জানান। মেয়র এ ব্যাপারে ব্যাবস্থা নিতে পুলিশ সুপারকে অনুরোধ করেন। পরে গতকাল রাতেই পুলিশ ওই এলাকায় খোঁজ খবর নেয়। এতে স্থানীয় মাদক কারবারিরা ক্ষুব্ধ হয়ে ওঠে। গতকাল সকাল দশটার দিকে মাদক কারবারিরা প্যানেল মেয়র নাজমা বেগমের ওপর হামলা চালিয়ে পিটিয়ে তাকে জখম করে। পরে তিনি শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ডাঃ মোঃ জাকারিয়া জানান, নাজমা বেগম হাসপাতালে আসলে তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আহত নাজমা বেগম বলেন, আমার প্রতিবেশী টেপুচোরার ছেলে ও পরিবারের অন্যরা দীর্ঘদিন ধরে ইয়াবা, বাবাসহ মাদক বিক্রি করে আসছে। তাদের অত্যাচারে মানুষ অতিষ্ঠ। ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না। আমি বিষয়টি মেয়র সাহেবকে জানালে তিনি এসপি স্যারকে জানান। গতকাল রাত থেকে গালিগালাজ করে আসছে তারা। গতকাল সকাল দশটার দিকে আমার ওপর হামলা করে পিটিয়ে আহত করে।
মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জানান, আজ রোববার বিক্ষোভ করা হবে এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করা হবে।
শেরপুর সদর থানার ওসি বছির আহমেদ বাদল জানান, আমরা এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ