Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালুখালীতে নিখোঁজের ৫ দিন পর কৃষকের লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর কালুখালীতে নিখোঁজের ৫দিন পর টয়লেটের ট্যাংকি থেকে মোশাররফ হোসেন (৫৪) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাংশা উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আমবাড়ীয়া গ্রামে মজিদ মোল্যার ছেলে। গতকাল শনিবার দুপুরে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আমবাড়ীয়া গ্রামের আনাম মিয়ার বাড়ির টয়লেটের ট্যাংকি থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করে।
মেয়ে জেমি বেগম বলেন, তার পিতা মোশাররফ হোসেনের নিকট থেকে রান্নু শাহ টাকা ধার নেয়। ওই টাকা গত ৯ নভেম্বর প্রদানের কথা ছিল। গত ৮ নভেম্বর রাত ১০ টার দিকে বাবা চায়ের দোকানে চা খেতে যায়। কিন্তু ওই রাতে আর বাসায় ফিরে আসে নাই। অনেক খোঁজাখুঁজি করে কোথায়ও পাওয়া যায় নাই। এ বিষয়ে কালুখালী থানায় জিডি করা হয়। পাওনা টাকা দিবে না বিধায় পরিকল্পিতভাবে বাবাকে হত্যা করেছে। আমি হত্যাকারীর ফাঁসি চাই।
কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, নিখোঁজের জিডি করার পর পুলিশী তৎপরতায় ঘটনাটি হত্যাকাণ্ড বলে মনে হয়। গতকাল শনিবার সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহার উপস্থিতিতে আমবাড়িয়া আনাস মিয়ার বাড়ির টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে লাশ উদ্ধার করা হয়। হত্যাকান্ডের মূলহোতা ওই গ্রামের আবজাল শাহ্’র ছেলে রান্নু শাহকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ