Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে চাচার হাতে ভাতিজা খুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৬:১৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চাচার দায়ের কুপে ভাতিজা খুন হয়েছে। শনিবার দুপুরে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের দেবস্থান গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে আব্দুল বারেক (৩৬) প্রায় ১২ বছর যাবৎ মানসিক সমস্যা থাকায় শিকল দিয়ে বেঁধে রাখা হতো। এঅবস্থায় বেশ কিছুদিন যাবত বারেকের মানসিক অবস্থা একটু

ভালো দেখায় শিকলের বাঁধ ছেড়ে দেয় পরিবারের লোকজন। পরে শনিবার দুপুরে বারেকের আপন বড় ভাই নুরুল ইসলাম ওরফে কাদিরের স্ত্রী তাকে খাওয়ার জন্য ভাত দিয়ে টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় বারেক পাশে থাকা ভাতিজা নাঈম (৬) কে ঘরে থাকা দা দিয়ে কুপিয়ে হত্যা করে। হত্যার পর সে নিজেই চিৎকার শুরু করে খুন হয়েছে।

এদিকে তার এমন চিৎকার শুনে নিহত নাঈমের মা সহ বাড়ির লোকজন ছুটে এসে দেখে নাঈমকে কুপিয়ে হত্যা করে বারেক। এসময় স্থানীয়রা আব্দুল বারেক কে আটক করে গাছের সাথে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে সেই সাথে আব্দুল বারেক কে আটক করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তছিনুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আব্দুল বারেক কে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ