Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে বাবার বাড়ি থেকে মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে নাজমা বেগম (৩৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর চ্যাংমারী গ্রামের বাবা আবুল কাশেমের বাড়ি থেকে তার কন্যা নাজমার লাশ উদ্ধার করে আইন-শৃঙ্খলা বাহিনী। নাজমা বেগম পাশের কাপাসিয়া ইউনিয়নের কছিম বাজারের গাছবাড়ি এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী।
স্থানীয়রা জানান, নাজমা বেগমের স্বামী আশরাফুল ইসলাম দীর্ঘদিন থেকে জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। প্রায় তিন মাস ধরে গৃহবধূ নাজমা বেগম তার বাবার বাড়িতে অবস্থান করছেন। এমতাবস্থায় গত বৃহস্পতিবার বিকেলে সবার অজান্তে ঘরের দরজা বন্ধ করে ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় পরিবারের লোকজন অনেক ডাকাডাকি করে না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে গৃহবধূ নাজমা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানার একটি ইউডি মামলা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ