Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় শ্রমিকলীগ আহবায়ক সহ তিনজনকে কুপিয়ে জখম

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১০:৩২ পিএম

শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার নবনির্বাচিত কমিটির আহবায়ক হারুনুর রশিদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এসময়ে দুর্বৃত্তের হাত থেকে রক্ষার জন্য এগিয়ে এলে তাদের হাতে আহত হয়েছেন শ্রমিক লীগ মহানগর শাখার সদস্য সচিব আসাদুজ্জামান ও শিমুল।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সোনাডাঙ্গাস্থ কাচা বাজারের পাশে দারুল আমান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হারুনুর রশিদ, আসাদ ও শিমুলসহ আরও কয়েকজন দারুল আমান এলাকার সমাজ কল্যাণ অফিসে অবস্থান করছিলেন। এসময়ে পূর্ব থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা ওই অফিসের ভেতর গিয়ে হারুনুর রশীদকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এসময়ে তাকে রক্ষা করতে আসাদুজ্জামান এগিয়ে আসলে তাকেও তারা কোপাতে থাকে। পরে শিমুল এগিয়ে এলে তাকেও তারা আহত ক‌রে। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সাথে সাথে হারুনুর রশীদকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। একঘন্টা ব্যাপী তার শরীরে অস্ত্রোপচারের পর তাকে সেখান থেকে বের করা হয়। অপর দু’জনের অবস্থা আশঙ্কাজনক নয়।

সোনাডাঙ্গা মডেল থানায় যোগাযোগ করা হলে থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, কোপাকুপির সংবাদ তিনি শুনেছেন। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ