Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংসদ নির্বাচনে লড়বেন অভিনেতা সিদ্দিক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১০:৫৫ এএম | আপডেট : ৭:১৫ পিএম, ১১ নভেম্বর, ২০২২

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। দর্শকপ্রিয় এই অভিনেতা ২০১৮ সালের সংসদ নির্বাচনে টাঙ্গাইল ১ (মধুপুর-ধনবাড়ি) আসন থেকে আওয়ামী লীগের মনোয়নপ্রত্যাশী ছিলেন। এবার ফের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়নপ্রত্যাশী তিনি। তবে নিজ এলাকা নয় এবার তিনি ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী।

সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সিদ্দিক বলেন, টাঙ্গাইলে আমি নিয়মিত সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। গণসংযোগ করছি। আমি সব সময় টাঙ্গাইল-১ আসনের মানুষের পাশে রয়েছি। তবে এবার আমি ঢাকা-১৭ আসন থেকেও মনোনয়ন প্রত্যাশী। এই আসনে ফারুক ভাই নির্বাচন করেছিলেন। এটা ভিআইপি এলাকা। এই আসনে শিল্পীরা নির্বাচন করেন। ফারুক ভাই যেহেতু এবার অসুস্থ তাই আমি এই আসন থেকে ইলেকশন করতে চাই। ইতোমধ্যে আমি তৎপরতা শুরু করেছি।

সেই সাক্ষাৎকারে তার বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সে মিডিয়ার রঙিন জীবন দেখে আকৃষ্ট হয়েছে। সে ভেবেছে এখানে এলে বড় কিছু হয়ে যাবে। কিন্তু সে যে পথে হেঁটেছে সেটা রাইট ওয়ে না। যার ফলে সে কী হয়েছে দেখেছেন। রঙিন জগৎ সত্যিকার অর্থে কালারফুল না। মূলত তার আকাঙ্ক্ষার কারণেই বিচ্ছেদ হয়েছে।

উল্লেখ্য, মূলত থিয়েটারের ছেলে সিদ্দিকুর। সেটাও ১৯৯৯ সালে কথা। সেখান থেকে অভিনয়ের কলা শিখে এখন পুরোপুরি টিভি নাটকের অভিনয় নিয়েই ব্যস্ততা তার। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে রয়ছে হাউজফুল, মাইক, হাম্বা, গ্র্যাজুয়েট, চৈতা পাগলা, রেডিও চকলেট ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ