Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে হত্যা মামলার আসামির রিমান্ডে মৃত্যু

নরসিংদী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:০৩ এএম

স্ত্রী হত্যার দায়ে নরসিংদীর রায়পুরা থানায় রিমান্ডে থাকা অবস্থায় এক আসামির রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পুলিশের দাবি, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরা থানাহাজতের বাথরুমের জানালার রডের সঙ্গে নিজের পরিহিত শার্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে।
মৃত আসামি সুজন মিয়া নরসিংদী জেলার রায়পুরা থানার মাসুদপুর গ্রামের মজিবরের ছেলে। তার বিরুদ্ধে রায়পুরা থানায় একটি হত্যা মামলা রয়েছে।
জানা যায়, পারিবারিক কলহের জেরে স্ত্রী লাভলী আক্তার হত্যার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। গত ৬ নভেম্বর রোববার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী সুজনসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে ।
অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ ফরিদপুর জেলার সদরপুর থানার আটরশি দরবার শরিফ থেকে আসামিকে গ্রেফতার করে গত মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত মঙ্গলবার আসামি সুজনকে নরসিংদী আদালত থেকে দুদিনের রিমান্ডে রায়পুরা থানাহাজতে নেয়া হয়। গতকাল সকাল সাড়ে ৯টায় থানাহাজতে তাকে জানালার রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে হত্যাকাণ্ডের পর থেকে পরিবারের লোকজন পলাতক থাকায় হাসপাতালে তার কোনো স্বজনকে খুঁজে পাওয়া যায়নি।
রায়পুরা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জানান, মঙ্গলবারও তাকে হাসপাতালে আনা হয়েছিল। সে একজন মানসিক রোগী ছিল এবং ইতোপূর্বে তাকে মানসিক হাসপাতালেও ভর্তি করা হয়েছিল।
তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এই ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ। উক্ত কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশের সুরতহাল প্রতিবেদন করাসহ ও রায়পুরা থানা পুলিশ কর্তৃক আইনগত ব্যবস্থা নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ