Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় গুলিবিদ্ধ ৩ জেলে, অপহৃত ১

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের রামগতির চর আবদুল্লাহ ইউনিয়নের জলদস্যুদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ৩ জেলে। এসময় মহিউদ্দিন নামে এক জেলেকে নিয়ে গেছে দস্যুরা। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আবদুল্লাহ ইউনিয়নের পশ্চিম পাশে নদীতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আব্বাস মাঝি, মো. ফারুক ও মো. ইউসুফকে ভোর রাত ৪টার দিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আব্বাস মাঝি বলেন, ‘আমরা নদীতে জাল ফেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ করে দূর থেকে আমাদের নৌকাতে জলদস্যুরা গুলি ছোঁড়ে। এতে আমরা তিনজন গুলিবিদ্ধ হয়েছি। আমাদের সহকর্মী মহিউদ্দিনকে দস্যুরা নিয়ে গেছে।’
কমলনগরের লুধুয়া মাছঘাটের মৎস্য আড়ৎদার মো. লিটন জানান, মধ্যরাতে আব্বাস মাঝির নৌকাতে ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা কমলনগর উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুছ ও আলেকজান্ডার কোস্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডারকে জানিয়েছি। মাছ ব্যবসায়ীরা নিজেরাই ঘটনাস্থল থেকে আহত জেলেদের উদ্ধার করে।
ড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ ফেরদৌস আহমেদ বলেন, ভোররাতে মেঘনা নদীতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ