Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রমিক ঐক্যের বিকল্প নেই বগুড়ায় রাশেদ খান মেনন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি ও সংসদ সদস্য রাশেদ খান মেনন বলেছেন, শ্রমিকদের অর্থনৈতিক স্বচ্ছলতা না থাকলে দেশের উন্নয়ন অর্থহীন। শ্রমিকরা এদেশের সকল উন্নয়ন কাজের অংশীদার। তাদের দাবি আদায়ে অবশ্যই ঐক্য দরকার। এর কোন বিকল্প নেই।
তিনি গতকাল বুধবার দুপুরে বগুড়ার ঐতিহাসিক টিটু মিলনায়তনে অনুষ্ঠিত ডেকোরেটর সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, রাজনীতিতেও শ্রমিক শ্রেণীর গুরুত্ব অনিস্বীকার্য। অথচ বরাররই তারা অবহেলিত থেকে যায়। এ অবস্থার অবসান এখন সময়ের দাবি। সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বগুড়া জেলা কমিটির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম, ৩নং ওয়ার্ড বগুড়া পৌরসভার কাউন্সিলর লায়ন তরুণ কুমার চক্রবর্তী, ৮ নং ওয়ার্ড বগুড়া পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব শেখ। প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি কামরুল আহসান।
সভাপতিত্ব করেন বগুড়া জেলা ডেকোরেটর শ্রমিক ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক সরকার বাবলু। স্বাগত বক্তব্য রাখেন বগুড়া জেলা ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুনসুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও বাংলাদেশ যুব মৈত্রী বগুড়া জেলা কমিটিরসহ সভাপতি জাকির হোসেন বিজয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ