Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না

মৌলভীবাজারে ড. আব্দুল মঈন খান

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, ১৯ নভেম্বর সিলেটের আলীয়া মাদরাসার মাঠে বিভাগীয় গণসমাবেশে লক্ষাধীক মানুষের সমাবেশ হবে। নিরপেক্ষ সরকারের অধিনে একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিভিন্ন স্থানে সমাবেশ হচ্ছে। এ সরকারে আমলে জিনিস পত্রের দাম বেড়েছে। এখন আমাদের দাবি তত্বাবধায়ক সরকারের। জনগণ যাকে ইচ্ছে তাকে ভোট দিবে। বিএনপি ক্ষমতায় আসার জন্য রাজনীতি করেনা। বিএনপি রাজনীতি করে সাধারণ মানুষের কল্যাণ ও অধিকারের জন্য। প্রধান অতিথির বক্তব্যে গতকাল সিলেটে বিভাগীয় গণসমাবেশকে সফল করতে মৌলভীবাজার জেলা বিএনপি সমন্বয় সভায় এসব কথা বলেন।
মৌলভীবাজর জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহা সচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জল সহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ। বক্তারা সিলেটের বিভাগীয় গণসমাবেশকে সফল করতে বিএনপি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবায়ন জানান।
ড. মঈন খান আরো বলেন, এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় ছিল, আর বলছে উন্নয়নের জোয়ার হয়েছে। এখন দেখি উন্নয়নের জেয়ারের নামে দুর্নীতির জোয়ার হয়েছে। তিনি স্বাধীনতার যুদ্ধের কথা উল্লেখ করে বলেন, লাখ লাখ মানুষ জীবন দিয়েছিল, বুকের রক্ত ঢেলে দিয়েছিল গণতন্ত্রের জন্য। আজকে স্বাধীনতার ৫০ বছর পর কেন আবার বলতে হয়ে এ দেশে গণতন্ত্র নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ