Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বনানী ৫ নম্বর গেটসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেনের ছোট ভাই সোহেল রানা বলেন, তার ভাই বনানীতে একটি প্রতিষ্ঠানে প্রাইভেট কারের চালক হিসেবে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার রাতে তিনি অফিসের এক কর্মকর্তাকে বিমানবন্দরে নামিয়ে দিয়ে ডিউটি শেষে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন।

বনানী ৫ নম্বর গেটের সামনে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়েছিলেন আনোয়ার। পরে সেখান থেকে পথচারীরা তাঁকে উদ্ধার করেন। তাঁকে ভোর পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
নিহত আনোয়ার শেরপুর সদরের হাজিপুর দাতিয়াপাড়া গ্রামের মৃত হারেজ আলীর ছেলে। রাজধানীর বনানীর কড়াইল টিএনটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ