Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ছাত্রদলের প্রস্তুতি সভা ও লিফলেট বিতরণ

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামী ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় বিএনপির গণসমাবেশ সফল করতে রাজবাড়ীতে ছাত্রদলের প্রস্তুতিমূলক সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে রাজবাড়ী জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদলের আয়োজনে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় রাজবাড়ী জেলা ছাত্রদলের আহŸায়ক আরিফুল ইসলাম রোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক তন্নী মল্লিক।

জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-ক্রীড়া সম্পাদক রাধে শ্যাম বিশ্বাস রাজেস। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য কাজী আজাহার হোসেন। অন্যান্যের মধ্যে জেলা ছাত্রদলের যুগ্ম আহŸায়ক আরজাদ হোসেন আজাদ, দেলেয়ার হোসেন, রাসেল শেখ, নূর ইসলাম, সোহেল রানা, আতিয়ার শিকদার আতিক, সদস্য হাসান, প্যারিস, রাকিবসহ জেলা ও উপজেলা পর্যায় ছাত্রদলের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে জেলা শহরের প্রেসক্লাব এলাকায় সকল স্তরের মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন ছাত্রদল নেতারা। বক্তারা বলেন, ফরিদপুরের সমাবেশ সফলভাবে করা হবে। সমাবেশে রাজবাড়ী ছাত্রদল সর্বোচ্চ জমায়েত করবে। সকাল বাধা উপেক্ষা করে তারা সমাবেশ স্থলে উপস্থিত হবেন। তবে তাদের শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণ করতে দেয়া হয়নি। অল্প কয়েকটা দোকানে লিফলেট বিতরণের পর পুলিশ বাধা দিয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো বক্তব্যে বলেন কোথায় কোনো বাধা দেয়া হবে না। তাহলে এইটা কি? আমরা কি আমাদের অধিকার আদায়ের শান্তিপূর্ণ আন্দোলন করতে পারবো না। এরপর থেকে সকল বাধা উপেক্ষা করেই আন্দোলন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ