Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় শিক্ষককে পি‌টিয়ে হাসপাতা‌লে পাঠা‌লো বখা‌টেরা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৩:৪১ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়ার উপ‌জেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষককে বেদম পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে বখাটেরা।

ঘটনা‌টি ঘটে‌ছে (৯ ন‌ভেম্বর) বুধবার সকাল ১০টার দি‌কে উপ‌জেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পা‌শে হরগজ বাজা‌রে।
বখা‌টে‌দের মাররো‌ধে আহত হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ইং‌রেজী শিক্ষক মো: তোফাজ্জল হো‌সেনকে সাটু‌রিয়া ৫০ শয‌্যা বি‌শিষ্ট স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভ‌র্তি ক‌রে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

আর শিক্ষক‌কে মার‌ধোর করা বখা‌টেরা হ‌চ্ছে হরগজ এর আলামিন ও রমজান আলী।
আহত শিক্ষক মো. তোফাজ্জল হোসেন বলেন, বুধবার সকালে কো‌চিং করা‌নোর সময় একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে তার মোবাইলে। ফোনে তাকে স্কুলে ঢুকার আগে গেটের সামনে দেখা করতে ব‌লে আলামিন ও রমজান আলী। সকাল পৌনে ১০ টার দি‌কে স্কু‌লের গেটের সামনে গেলে তাকে ‌কি না ব‌লে মার‌ধোর শ‌ুরু ক‌রে বখা‌টেরা। পরে স্থানীয়রা স্কুলে খবর দিলে অন্য শিক্ষকরা ত‌াকে আহত অবস্থায় উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বলেন,

বখা‌টে রমজান আলী ও আলামিন এরা প্রতিদিন স্কুলে ছাত্রীরা আসা ও যাওয়ার সময় রাস্তায় ছাত্রীদের ইভটিজিংয় করে। তাদের বিরুদ্ধে ছাত্রীরা মাঝে মধ্যে অভিযোগ করতো। এরা মাদকাশক্ত। তা‌দের বিরু‌দ্ধে প্রতিবাদ করায় তারা শিক্ষক‌কে মার‌ধোর ক‌রে‌ছে। আহত শিক্ষককে উদ্ধার করে সাটুরিয়া ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখের মধ্যে ৩ টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় প্রধান শিক্ষক হি‌সে‌বে বাদী হয়ে সাটুরিয়া থানায় অ‌ভি‌যোগ দায়ের করেছি।

এ দিকে ঘটনার পর বিদ্যালয়ের শিক্ষার্থীরা হরগজ বাজারে আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে।
হরগজ ইউনিয় পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন জ্যোতি বলেন, শিক্ষককে পিটিয়ে আহতের বিষয়টি আমি শুনে সা‌থে সা‌থে ঘটনাস্থ‌লে গি‌য়ে শিক্ষ‌কের খোজ খবর নি‌য়ে‌ছি। আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দা‌বি জানা‌চ্ছি।
হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আ.খ.ম নুরুল হক এ ঘটনার তীব্র নিন্দা জা‌নি‌য়ে বলেন, উপজেলা প্রতিটি স্কুল চলাকালীন সময় ও ছুটির সময় প্রশাসন, শিক্ষক এবং অভিবাকদের আরো সচেতন হতে হবে।
সাটুরিয়া থানার ও‌সি (তদন্ত) মোহাব্বত খান ব‌লেন, ঘটনার খবর পে‌য়ে সা‌থে সা‌থে হাসপা‌তা‌লে গি‌য়ে শিক্ষ‌কের খোজ নেওয়া হ‌য়ে‌ছে। আসামীদের ধর‌তে প‌ু‌লিশ অ‌ভিয‌ান চালা‌চ্ছে। দ্রুত আস‌ামী‌দের আই‌নের আওতায় নি‌য়ে আসা হ‌বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ