Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াত প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে: আলী হায়দার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১০:৩৫ পিএম

রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন সোনারগাঁও উপজেলার আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. আলী হায়দার।

আজ মঙ্গলবার (৮ নভেম্বর) উপজেলার বারদী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। এ ষড়যন্ত্র রুখতে এখনই সকল গ্রুপিং বন্ধ করার আহ্বানও জানিয়েছেন আওয়ামী লীগের এ নেতা।

আলী হায়দার বলেন, প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্য বিএনপি বিভাগীয় সমাবেশ করছে। সমাবেশে এক লাখ লোক হওয়াতে বিএনপি অনেক খুশি। একটি বিভাগে এক থেকে দুই কোটি লোক বাস করে। এতে এক লাখ লোক তো হতেই পারে। এজন্য বিএনপির আনন্দ হওয়ার কিছু নেই।

তিনি আরও বলেন, দেশে এখন অনেক উন্নয়ন হচ্ছে। এ উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত সহ্য করতে পারছে না। প্রধানমন্ত্রীর উন্নয়ন দেখে সারা বিশ্ব প্রশংসা করছে। এজন্য শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে। ভবিষ্যতে যাতে কোনো অপশক্তি মাথাচাড়া না দিয়ে দাঁড়াই সেজন্য আমাদের সজাগ থাকতে হবে।

আগামী ১১ নভেম্বর যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ প্রস্তুতিমূলক এ সভা অনুষ্ঠিত হচ্ছে। বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি এ এস আলহাজ রাশেদউদ্দীন আহমেদ মঞ্জুর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. আলী হায়দার। সভায় ঢাকার সমাবেশে বারদীর সব ওয়ার্ড থেকে এক হাজার লোক নেওয়ার পরিকল্পনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি মো. শরীফ সরকার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, মামুন মেম্বারসহ যুবলীগের বিভিন্ন নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ