Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লাতেও গায়েবি পরিবহন ধর্মঘট ডাকতে পারে সরকার - শিমুল বিশ্বাস

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৯:৪২ পিএম

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন,কুমিল্লার গণসমাবেশকে কেন্দ্র করে কুমিল্লাতেও গায়েবি পরিবহন ধর্মঘট ডাকতে পারে সরকার। এতে আমরা চিন্তিত নই, সব বাধা উপেক্ষা করে আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় সবচেয়ে বড় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। পত্রিকা প্রেস রিলিজ দিয়ে গায়েবি পরিবহন ধর্মঘট ডেকে কুমিল্লার জনশ্রুগ আটকানো যাবেনা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সরকারের দুঃশাসন, বাক স্বাধীনতা হরণ এসবে অতিষ্ঠ জনগণ এ সরকারকে আর চায় না।

মঙ্গলবার সন্ধ্যায় (৮ নভেম্বর) কুমিল্লার ধর্মসাগরপাড়ে বিএনপির জেলা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শিমুল বিশ্বাস বলেন, আমরা জানি এই সরকারকে মোকাবিলা করা দুঃসহ কাজ। কিন্তু এই সরকারকে মোকাবিলা করে জনগণ দেশে পরিবর্তন আনবে। রাস্তাঘাট বন্ধ করে, হামলা করে, পুলিশ দিয়ে, গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না। দেশের ৮০ শতাংশ পরিবহন শ্রমিক বিএনপি সমর্থক। এসব গায়েবি ধর্মঘট তারা সমর্থন করে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিন, পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান, কেন্দ্রীয় বিএনপির সহ-শ্রম সম্পাদক মিয়া মো. মিজানুর রহমান, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, আবদুর রব চৌধুরী ফারুক, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর বিএনপির সভাপতি উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ