Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাম্পত্য কলহে লালপুরে যুবকের আত্মহত্যা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের লালপুরে দাম্পত্য কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে অসিম কুমার (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের পালপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবক পালপাড়া গ্রামের ধীরেন পালের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাশ্ববর্তী আটঘরিয়া গ্রামের তিথি রানী পাল কে বিয়ে করে অসিম কুমার। তাদের সংসারে একটি ছেলে সন্তানও আছে। কিন্তু কিছুদিন আগে তিথি রানী পাল অসিম কুমার কে ছেড়ে চলে যায়। স্ত্রী চলে যাওয়ায় মানসিকভাবে দুশ্চিন্তায় ভুগছিলেন অসিম কুমার। পরে গত সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরে অসিম। পরিবারের লোকজন অসিম কে অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্থানীয় ধুপইল সার্জিক্যাল হসপিটালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্য চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে মারা যান অসিম। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লালপুর থানার ওসি মোহা. মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ