Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় নেত্রীর মুক্তি দাবিতে বরগুনা মহিলা দলের মানববন্ধন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী সরকার কর্তৃক হয়রানি মূলক মিথ্যা মামলায় গ্রেফতার বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদের নিঃশর্ত মুক্তি দাবিতে গতকাল মঙ্গলবার সকাল দশটায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল বরগুনা জেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, এই সরকার জনবিচ্ছিন্ন একটা সরকার। এই সরকার শুধুমাত্র বিএনপির রাজনৈতিক কর্মকান্ড স্তব্ধ করে দেয়ার জন্য সার্বক্ষণিক বিভিন্ন অপকৌশল চালিয়ে যাচ্ছে। এই সরকারের আমলে মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দিশেহারা হয়ে পড়েছে। এই সরকার গণতন্ত্রকে চরমভাবে ভূলন্তিত করেছে। বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী রিমা জামান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রঞ্জুয়ারা শিপু, যুগ্ম সাধারণ সম্পাদক রূপা খান, পৌর মহিলা দলের সভানেত্রী হালিমা আক্তার শিল্পী, বেতাগী উপজেলা মহিলা দলের সভানেত্রী পিয়ারা বেগম, পাথরঘাটা উপজেলা মহিলা দলের সভানেত্রী ইসরাত জাহান শিরিন, পাথরঘাটা পৌর মহিলা দলের সভানেত্রী রুমানা আক্তার, বামনা মহিলা দলের সভানেত্রী কাজল রেখা, সাধারণ সম্পাদক সোহেলা পারভীন, বেতাগী মহিলা দলের সাধারণ সম্পাদক জোসনা আক্তার, বরগুনা সদর উপজেলা মহিলা দলের সহ-সভাপতি শাহনাজ মেরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ