Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গত ৪ ডিসেম্বর দৈনিক ইনকিলাবে- ‘আমতলীতে শিক্ষা কর্মকর্তার কর্মকা-ে শিক্ষকদের মাঝে বাড়ছে ক্ষোভ’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মস্তফা, গাজীপুর সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম ও উত্তর কালামপুর নূরানী বিডি দাঃ মাদ্রাসার সুপার মো. আলাউদ্দিন শিকদার। তারা প্রতিবাদলিপিতে উল্লেখ করেন যে, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং কাল্পনিক। সংবাদে উল্লেখিত বিষয়ের সাথে শিক্ষা কর্মকর্তার কোনো সম্পৃক্ততা নেই। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবেদকের বক্তব্য
প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাতে গিয়ে উল্লেখিত ব্যক্তিরা আরো একটি দুর্নীতির আশ্রয় নিয়েছেন। দুটি প্রতিষ্ঠানের দু’জন শিক্ষক যে সংগঠনের পরিচয় দিয়েছেন প্রকৃতপক্ষে তারা সে সংগঠনের কেউ নন, ভুয়া। তারা শিক্ষা কর্মকর্তার প্ররোচনায় এ কাজটি করেছেন। প্রকৃতপক্ষে জমিয়াতুল মোদার্রেছীনের আমতলী উপজেলা শাখার সভাপতি এজেডএম ছালেহ এবং সাধারণ সম্পাদক আবুল হোসাইন নিজামী। অপরদিকে প্রধান শিক্ষক ফোরাম আমতলী উপজেলা শাখার সভাপতি কলাগাছিয়া ইএকে নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আঃ জব্বার ও সাধারণ সম্পাদক চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন। তাদের স্বাক্ষর জাল করে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অপর একটি প্রতিবাদ পাঠিয়েছেন। এ থেকে প্রমাণিত হয় যে, প্রতিবেদনে যা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ সত্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ