Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ছাত্র লীগের নতুন কমিটি ঘোষণার প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ অফিসে তালা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ২:৫২ পিএম

বগুড়ায় জেলা ছাত্র লীগের নতুন কমিটি ঘোষণার পর ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
প্রতিক্রিয়ার অংশ হিসেবে তারা জেলা আওয়ামী লীগ অফিস কমপ্লেক্সের মুল ফটকে তালা লাগিয়ে দিয়ে সেখানে অবস্থান নিয়েছেন বিক্ষুব্ধ নেতা কর্মিরা।
তারা জানিয়েছেন, নয় মাস আগে বগুড়া জেলা ছাত্র লীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসিম কুমারের নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত করে কেন্দ্র।
এরপর নয় মাস কমিটিবিহীন ছিলো বগুড়া জেলা ছাত্রলীগ।
সোমবার রাতে ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বগুড়া জেলা ছাত্রলীগের একত্রিশ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়।
নতুন কমিটির সভাপতি হয়েছেন সজিব সাহা এবং সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাহিদুল ইসলাম জয়। নতুন এই কমিটিতে সতের জনকে সহ সভাপতি, পাঁচ জনকে যুগ্ম
সাধারণ সম্পাদক এবং ছয় জনকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর প্রকাশ
হওয়ার পর তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে বগুড়ায়। নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা রাজনীতিতে নিষ্ক্রিয়, কর্মিদের কাছে অপরিচিত, অগ্রহনযোগ্য অভিযোগ এনে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা
বগুড়া জেলা আওয়ামীলীগ অফিস কমপ্লেক্সের মুল ফটকে তালা লাগিয়েছে। তারা অফিস কমপ্লেক্সের বাইরের রাস্তায় অবস্থান নিয়ে প্রতিবাদ জানাচ্ছে।
তারা বলেছেন, অবিলম্বে এই কমিটি বাতিল না করা পর্যন্ত প্রতিবাদ কর্মসুচি অব্যাহত রাখবে।
মুকুল ইসলাম সহ তিন নেতাও নব গঠিত কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ