Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই স্থানে ২ জনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : শ্রীনগরে ডোবা থেকে এক ব্যবসায়ীর লাশ ও মেহেরপুরের গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামের রাস্তা থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শ্রীনগরে ডোবা থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের বিবন্দী-বনগাও সড়কের পাশের একটি ডোবায় কচুরি-পানা দিয়ে ঢাকা লাশটি দেখে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পরে শ্রীনগর থানার এসআই আলমগীর কবির বনগাও গ্রামের বাসিন্দা হাজী ইদ্রিস আলী মোল্লা (৬০)-এর লাশটি উদ্ধার করে। তিনি পুরান ঢাকার নয়াবাজারের নুরজাহান মার্কেটের ইদ্রিস পেপার হাউসের স্বত্বাধিকারী। পুলিশ ও স্থানীয়রা জানায়, ইদ্রিস আলী মোল্লা সারা বছর ঢাকায় বসবাস করলেও বছরের এই সময় তিনি আলু চাষের জন্য গ্রামের বাড়িতে থাকেন। তিনি বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে বের হন। পরে সকাল ৭টার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রাস্তার পাশের একটি ডোবায় তার লাশটি পাওয়া যায়। নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে ও ডান কান দিয়ে রক্ত ঝরছিল। স্থানীয়রা জানায়, আগের দিন বিকালে অন্য এলাকা থেকে কাজ করতে আসা মৌসুমী দিন মজুরদের সাথে তার পারিশ্রমিক নিয়ে ঝগড়া হয়। পরে তিনি পারিশ্রমিক দিয়ে দিন মজুরদের বিদায় করে দেন। তবে ইদ্রিস মোল্লার সাথে তার বংশের দুই একজনের সাথেও পারিবারিক কলহ রয়েছে। ইদ্রিস মোল্লার চার ছেলেমেয়ের মধ্যে দুইজন ডাক্তার ও একজন ডাক্তারি পড়ছেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
মেহেরপুর জেলা সংবাদদাতা জানান, মেহেরপুরের গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামের রাস্তা থেকে হাবিবুর রহমান (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। হাবিবুর গাংনী পৌর এলাকার থানাপাড়ার সাহার আলীর ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার সময় গাংনী থানা পুলিশের একটিদল ধর্মচাকী গ্রামের ভজাপাড়ার একটি রাস্তা থেকে হাবিবুর রহমানের লাশ উদ্ধার করে। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হাবিবুর রহমান একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিল। তাকে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ