Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রিটেনের শীর্ষ ধনী সেলিব্রিটি হ্যারি স্টাইলস

| প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

মাত্র ২৮ বছর বয়সেই ব্রিটেনের শীর্ষতম ধনী তারকা হিসেবে চিহ্নিত হলেন অভিনেতা হ্যারি স্টাইলস। এত কম বয়সেই যুক্তরাজ্যের সবচেয়ে ধনী সেলিব্রিটি হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এড শিরিণের পরিবর্তে সবচেয়ে ধনী তারকা হিসেবে নাম নথিভুক্ত হল হ্যারির নাম। আমেরিকান একটি জনপ্রিয় ম্যাগাজিন দ্বারা প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, হ্যারির অত্যন্ত সফল চলচ্চিত্র ছিল হ্যারি’স হাউস যা ব্যপক সাড়া পেয়েছিল ভক্তদের দ্বারা। যার প্রধান একক ‘অ্যাজ ইট ওয়াজ’, যা মার্কিন বিলবোর্ড চার্টে প্রায় ১৫ সপ্তাহ ধরে চলেছে। সুতরাং বোঝাই যাচ্ছে, অভিনেতার অভিনয় কেরিয়ার দারুণ সাফল্যমণ্ডিত। তবে শুধু অভিনয়েই যুক্ত নন তিনি, গুচির মতো একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের পাশাপাশি অন্যান্য স্কিনকেয়ার রেঞ্জের সঙ্গেও তাঁর চুক্তি রয়েছে। ব্রিটেনের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় হ্যারির পরেই দ্বিতীয় স্থানে রয়েছেন ডুয়া লিপা। যার প্রাপ্ত সম্পত্তির পরিমাণ মোট ৬৯.১ মিলিয়ন পাউন্ড।
ব্রিটেনের শীর্ষ ১০ ধনী তারকা: ১. হ্যারি স্টাইলস, ২৮ বছর- ১১৬ মিলিয়ন পাউন্ড, ২. ডুয়া লিপা, ২৭ বছর- ৬৯.১ মিলিয়ন পাউন্ড, ৩. ক্যারা ডেলিভিন, ৩০ বছর- ৬৩.৮ মিলিয়ন পাউন্ড, ৪. নিয়াল হোরান, ২৯ বছর- ৫৮.৪ মিলিয়ন পাউন্ড, ৫. লুই টমলিনসন, ৩০ বছর- ৪৮.৩ মিলিয়ন পাউন্ড, ৬. লিয়াম পেইন, ২৯ বছর- ৪৭.৪ মিলিয়ন পাউন্ড, ৭. জায়েন মালিক, ২৯ বছর- ৩৮ মিলিয়ন পাউন্ড, ৮. স্যাম স্মিথ, ৩০ বছর - ৩৭.৮ মিলিয়ন পাউন্ড ৯. ডেইজি রিডলি, ৩০ বছর- ৩৬.১ মিলিয়ন পাউন্ড, ১০. জন বোয়েগা, ৩০ বছর- ২৮.৮ মিলিয়ন পাউন্ড।
হ্যারির সর্বশেষ রিলিজ ‘ডোন্ট ওয়ারি ডার্লিং’ সম্পর্কে আরও কিছু কথা ঃ অলিভিয়া ওয়াইল্ডের পরিচালনায় ডোন্ট ওয়ারি ডার্লিং-চলচ্চিত্রে অ্যালিসের চরিত্রে অভিনয় করেছিলেন ফ্লোরেন্স পিউ এবং জ্যাকের চরিত্রে অভিনয় করেছিলেন হ্যারি স্টাইলস। ছবিটিতে ক্রিস পাইনকে, একজন কর্পোরেট দূরদর্শী এবং প্রেরণাদায়ক জীবন প্রশিক্ষক হিসাবে দেখানো হয়েছিল। তবে কেন এই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন হ্যারি, সে বিষয়ে কথা বলতে গিয়ে তিনি ভ্যারাইটিকে বলেন, আমি মনে করি, পুরো গল্পটি আমাকে জ্যাকের ভূমিকায় আকৃষ্ট করেছে। আমি এমন একজনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি যিনি অবিশ্বাস্যভাবে জটিল, প্রেম এবং আবেশের মধ্যে ধরা পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ