Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শাহেরা বেগম (৩৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটী গ্রামের সরকারপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। শাহেরা বেগম ওই গ্রামের মকবুল হোসেনের স্ত্রী।
স্থানীয়রা জানান, গৃহবধূ শাহেরা বেগম মানসিক ভারসাম্যহীন। পাশাপাশি বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। ওই গৃহবধূর স্বামী মকবুল হোসেন জীবিকার তাগিদে চট্টগ্রামে অবস্থান করছেন। শাহেরা বেগম প্রতিদিনের ন্যায় রাতে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। সবার অজান্তে রাতের কোন একসময়ে বসত বাড়ির একটি গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহেরা বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ