Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে ৩৪ কোটি টাকার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা হতে ১০০ শয্যা উন্নীতকরণ উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ। গত রোববার দুপুর ১২টায় উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাজরীনা তৈয়বের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সিভিল সার্জন সাইফুল ইসলাম, কিশোরগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. লিয়াকত আলী, কটিয়াদী মেয়র শওকত উসমান, উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ পাভেল।
এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক মো. আব্দুল মুক্তাদির ভূঁইয়া বাচ্চু, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তোফা, পৌর যুবলীগের সভাপতি জাহিন শাহরিয়ার ইমরানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, হাসপাতালের কর্মচারি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ