Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভ্যাট চালানের লটারির ড্র অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

 ইলেকট্রনিক ফিসক্যাল ডিভাইস (ইএফডি) চালানের ২২তম লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। লটারিতে প্রথম পুরস্কারের জন্য নির্বাচিত নম্বর হলো-০০২৪২২ডণঝণউএড৮৯৪। ইএফডি চালানের লটারিতে প্রথম পুরস্কার এক লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার ৫০ হাজার টাকা ও তৃতীয় পুরস্কার ২৫ হাজার টাকা (পাঁচটি)। এছাড়া চতুর্থ পুরস্কার হিসেবে ৯৩ জনকে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। গতকাল রোববার জাতীয় রাজস্ব বোর্ডের (এনআরবি) সম্মেলন কক্ষে ইএফডি চালানের লটারির ড্র অনুষ্ঠিত হয়। এসময় মোট ১০১ জন বিজয়ীর চালান নম্বর ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এনবিআর সদস্য (মূসক মূল্যায়ন ও বাস্তবায়ন) মইনুল খান।
অক্টোবরের ১ থেকে ৩১ তারিখ পর্যন্ত চালানের ওপর ভিত্তি করে এ লটারির ড্র অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। সেই হিসেবে পুরো অক্টোবর মাসে ইএফডি যন্ত্র ব্যবহার করে যারা কেনাকাটা করেছেন তাদের চালানপত্র কুপন হিসেবে লটারিতে ব্যবহার করা হয়। এবারের ইএফডি লটারিতে দ্বিতীয় পুরস্কারপ্রাপ্ত নম্বর হলো-০০০১২২গডঞওওগছ২৪২। তৃতীয় পুরস্কারপ্রাপ্ত লটারির নম্বর-০০৩২২২ঈওজজচঈঘ৫৪২, ০০০৩২২চঅণছকখখ৪৯৪, ০০১১২২ঈওঢঙঈ০৯২, ০০২৬২২ছঢএঝঋঋ১৮২৪ ও ০০০১২২জওছণইকক৫৮১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ