Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়গঞ্জে গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

রায়গঞ্জ সিরাজগঞ্জ (উপজেলা)সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৯:২১ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে গলায় দড়ি দিয়ে এক যুবকের আত্মহত্যা খবর পাওয়া গেছে। রোববার ভোর রাতে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পরিবারের স্বজন এলাকাবাসী ও অনেকেই জানান, নিহত রুবেল ২৮ চান্দাইকোনা ইউনিয়নের সরদহ গ্রামের আব্দুল হাই ছোট ছেলে । সবার অজান্তে নিজ ঘরে রুবেল গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তার টের পেয়ে তাকে উদ্ধারের জন্য হাত দা দিয়ে রশি কেটে দেয় এতে করে ঘটনাস্থলেই রুবেল মেঝেতে পড়ে যায়। পরবর্তীতে পরিবারের লোকজন এলাকাবাসীর সহায়তা নিয়ে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিতুন্নেসা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া জিয়া মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য পাঠায় ।তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য জিয়া মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭:০০ টার দিকে মৃত ঘোষণা করে।

মৃত রুবেল হোসেনের দুই পুত্র এক স্ত্রী এক ভাই রয়েছে ,তার মৃত্যুতে এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ