Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে পেটে বাতাস ঢুকিয়ে কিশোর হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১০:৩০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কমপ্রেসর মেশিন দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে ইয়ামিন (১৬) নামে এক শিশু শ্রমিককে হত্যা করার অভিযোগ উঠেছে।
বুধবার (১৪ ডিসেম্বর) রাতে সোনারগাঁওয়ের মহাজনপুর এলাকায় বিআর স্পিনিং মিলে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় ইয়ামিনের সহকর্মী রায়হানকে (২০) অভিযুক্ত করা হচ্ছে।
ইয়ামিন জেলার আড়াইহাজার উপজেলার শাজাহান মিয়ার ছেলে। তাকে স্পিনিং মিল থেকে উদ্ধার করে নিয়ে আসেন সহকর্মী রফিকুল ইসলামসহ কয়েকজন।
রফিকুল বলেন, আমরা শুনেছি ইয়ামিনের সহকর্মী রায়হান কমপ্রেসর মেশিন দিয়ে তার পায়ুপথে বাতাস ঢুকিয়েছে। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।
ঢামেক পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ঢামেকে আনার পর রাত সাড়ে ১২টার দিকে ইয়ামিনকে মৃত ঘোষণা করা হয়েছে। তার পেট অস্বাভাবিকভাবে ফোলা ছিল। সবাই কমপ্রেসর মেশিন দিয়ে পেটে বাতাস ঢোকানোর অভিযোগ দিয়েছে।
কিশোর ইয়ামিনের মরদেহ এখন ঢামেকের মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ