Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুর হানাদারমুক্ত দিবস উপলক্ষে স্মৃতিচারণ বেঁচে থাকতে হলে আরেকটি লড়াই করতে হবে

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, বেঁচে থাকতে হলে আরেকটি লড়াই করতে হবে। মহান মুক্তিযুদ্ধের প্রকৃত চেতনা ছিল গণতন্ত্র। আওয়ামীলীগ কাক্সিক্ষত সেই গণতন্ত্র হরণ করেছে। দেশে ভোটের অধিকার ও আইনের শাসন বলতে এখন কিছুই নেই।
গতকাল বুধবার সকালে গাজীপুর হানাদারমুক্ত দিবস উপলক্ষে স্মৃতিচারণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনায় দোয়্ ামাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় হাসান সরকার এসব কথা বলেন। স্থানীয় বোর্ড বাজার শাখা মুক্তিযোদ্ধা প্রজন্মদল সভাপতি মো. শফিউল্লাহ খান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম। আরো বক্তব্য দেন, গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি আহম্মদ আলী রুশদি, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধাদলের সভাপতি আব্দুস সামাদ মোল্লা, সাধারণ সম্পাদক নাজির আহমেদ, বোর্ডবাজার বিএনপি সভাপতি মোশারফ হোসেন খান, মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন প্রমুখ। জনগণের ভোটে নির্বাচিত গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম.এ মান্নানকে জেলে আটকে আর কষ্ট না দিয়ে তাকে সুস্থ স্বাভাবিক জীবন যাপনের সুযোগ দেওয়ার আহ্বান জানিয়ে হাসান সরকার বলেন, ভোটের জন্য ভবিষ্যত প্রজন্মকে ধ্বংস করে দেয়া হচ্ছে। সঠিক ও সত্য কথা বলা হচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ