Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার বেরইল ডহরসিংড়া গ্রামে চাচার হাতে ভাতিজা নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৮:৪৬ পিএম

মাগুরায় চাচার বটির আচাড়ির আঘাতে মহিবুল্লাহ খাঁ (২১) নামে আপন ভাতিজা মৃত্যু হয়েছে। শনিবার রাত নয়টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মহিবুল্লাহ মাগুরা সদর উপজেলা বেরইল পলিতা ইউনিয়নের ডহরসিংড়া গ্রামের রবিউল খাঁ এর ছেলে।

শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল কাশেম জানান, শনিবার বিকালে ভাতিজা মহিবুল্লাহর মায়ের সাথে মেজ চাচা রেজাউল খাঁর পরিবারের বাগবিতণ্ডা হয়। এই খবর পেয়ে মহিবুল্লাহ চাচাদের উদ্দেশ্যে কটু কথা বলে। এ ঘটনায় চাচা রেজাউল খাঁ এর পরিবারের সঙ্গে মহিবুল্লার তর্ক বিতর্কের এক পর্যায় রেজাউল খাঁ তরকারি কাটা বটির আচাড়ি দিয়ে ভাতিজাকে আঘাত করে।

গুরুত্ব আহত অবস্থায় তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে নয়টার দিকে তার মৃত্যু হয়। তবে তাদের দুই পরিবারের মধ্যে জমির জমা সংক্রান্ত পূর্ব বিরোধ রয়েছে বলেও তিনি জানান। এ ঘটনার পর থেকে রেজা খান পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ