Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ঘুমন্ত পুত্রকে গলা কেটে হত্যা : বাবা গ্রেফতার

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরের কালীগঞ্জে সোলাইমান শেখ (৩) নামে এক শিশু পুত্রকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। অভিযুক্ত পিতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত শনিবার রাত ৯টার দিকে জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত পিতা নূর মোহাম্মদ ওরফে কাজল জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নূর মোহাম্মদ ওরফে কাজল মানসিক রোগে আক্রান্ত। গত শনিবার রাত আনুমানিক ৯টার দিকে শিশু পুত্র সোলাইমান ঘুমন্ত থাকা অবস্থায় স্ত্রী শিরিন আক্তারকে খাবার আনতে রান্না ঘরে পাঠায় কাজল। পরে ঘরের দরজা বন্ধ করে ধারালো ব্লেড দিয়ে পুত্র সোলাইমানকে গলা কেটে হত্যা করে কাজল। সে সময় পুত্রের কান্নার শব্দ শুনে মা শিরিন আক্তার ঘরের জানালা দিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পুত্রের দেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে শিশু সোলাইমান শেখের গলাকাটা রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। সে সময় অভিযুক্ত পিতা কাজলকে আটকে রেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে মধ্যরাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও অভিযুক্ত নূর মোহাম্মদ ওরফে কাজল গ্রেপ্তার করে পুলিশ। কালীগঞ্জ থানার এসআই শামীম মিয়া বলেন, গত শনিবার মধ্য রাতে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার ও অভিযুক্ত নূর মোহাম্মদ ওরফে কাজলকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের চাচা আলী আকবর শেখ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।
তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে এবং গ্রেপ্তার নূর মোহাম্মদ ওরফে কাজলকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ